ফাজিল (স্নাতক) পাস ১ম, ২য় ও ৩য় বর্ষ পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণ বিজ্ঞপ্তি ২০২০

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ফাজিল (স্নাতক) ডিগ্রি পাস ১ম, ২য় ও ৩য় বর্ষ পরীক্ষা- ২০১৯ এর উত্তরপত্র পুন:নিরীক্ষণ প্রসঙ্গে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই বিজ্ঞপ্তি প্রকাশ হয়। ফাজিল (স্নাতক) পাস ১ম, ২য় ও ৩য় বর্ষ পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণ সংক্রান্ত বিস্তারিত দেখুন এখানে।

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় এর আওতাধীন ফাজিল (স্নাতক) ডিগ্রী পাস ১ম, ২য় ও ৩য় বর্ষ পরীক্ষা- ২০১৯ এর ফলাফল ০৭/০৯/২০২০ খ্রি. তারিখ প্রকাশিত হয়েছে। কোন পরীক্ষার্থী ফল পুনঃনিরীক্ষণ করাতে চাইলে বিশ্ববিদ্যালয়ের বিধি মােতাবেক ফল প্রকাশের ৩০ (ত্রিশ) দিনের মধ্যে নির্ধারিত নিয়মে ফি আবেদনের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

উত্তরপত্র পুন:নিরীক্ষণের জন্য প্রতি পত্ৰ তথা প্রতি বিষয় কোডের জন্য ৫০০/- (পাঁচশত) টাকা হারে নিম্নলিখিত নিয়মাবলী অনুসরণ করে অগ্রণী ব্যাংক লিঃ এর যে কোন শাখায় জমা দিবেন।

ফাজিল স্নাতক ডিগ্রি পাস পরীক্ষার পুনঃনিরীক্ষণ ফি-জমা দেয়ার নিয়মাবলী

• প্রথম ধাপ: www.lau.edu.bd তে প্রবেশ করতে হবে।
• দ্বিতীয় ধাপ: Payment Option এ ক্লিক করতে হবে।
• তৃতীয় ধাপ: Re-scrutinizing Option এ প্রবেশ করতে হবে।
• চতুর্থ ধাপ: Exam Name এ Registration Number সহ প্রয়ােজনীয় সকল তথ্য পূরণপূর্বক Submit Option এ ক্লিক করতে হবে।
• পঞ্চম ধাপ: Payslip Download করে নিকট অগ্রণী ব্যাংক লিঃ এর যে কোন শাখায় Online System এর মাধ্যমে টাকা জমা দেয়া যাবে।
• ষষ্ঠ ধাপ : জমাকৃত অনলাইন ব্যাংকিংয়ের ডিপােজিট স্লিপ জমাদানের পরবর্তী ০৭ (সাত) কর্ম দিবসের মধ্যে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বরাবর সরাসরি/ ডাকযোগে / কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অমা দিতে হবে।

পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করেএখনই আবেদন করুন

 

About Sanjida Sultana 2161 Articles
Hi, I am Sanjida Sultana. I am the founder of this site. I regularly update all kind of job information of Bangladesh. I like to update all the latest job information regularly from daily newspaper and online job posting site.