জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল ২০২০

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ৪র্থ বর্ষ রেজাল্ট ২০২০ প্রকাশ নিয়ে আজকে আলোচনা করা হবে Daily Result BD তে। ২০১৪-২০১৫ সেশন নিয়মিত, অনিয়মিত এবং মান উন্নয়ন/ গ্রেড ইমপ্রুভমেন্ট এনইউ এর অনার্স চতুর্থ বর্ষের ফলাফল 2018 মেসেজ ও অনলাইনে দেখার পদ্ধতি নিয়ে বিশদভাবে তুলে ধরা হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল কবে দিবে?

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল ১৭ সেপ্টেম্বর ২০২০ তারিখ বিকেল ৪টায় প্রকাশ করা হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট সুত্রে এই তথ্য জানা গেছে।

২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার সিজিপিএ ফলাফল প্রকাশ প্রসঙ্গে। ২০১৮ সালের অর্নাস ৪র্থ বর্ষ পরীক্ষার সংশোধিত ফলাফল ১৪/০৯/২০২০ইং তারিখ প্রকাশ করা হয়েছে।

উল্লেখ, ১ম,২য় ও ৩য় বর্ষে বিভিন্ন কোর্সে অকৃতকার্য পরীক্ষার্থীদের উত্তির্ন প্রেক্ষিতে তাদের CGPA সহ এ ফলাফল প্রকাশ করা হলো। ফলাফল দেখার লিংকঃ : nu.edu.bd/results/

পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করেএখনই আবেদন করুন

এসএমএস এর মাধ্যমে অনার্স চতুর্থ বর্ষের ফলাফল জানার নিয়মঃ

যে কোন মোবাইল থেকে Message অপশনে গিয়ে NU <space> H4 <space> Roll Number এবং লিখে 16222 নম্বরে পাঠাবে হবে। অতঃপর ফিরতি SMS এ আপনার Honours Fourth Year ফলাফল পেয়ে যাবেন।

অনলাইনের এর মাধ্যমে অনার্স ৪র্থ বর্ষের ফলাফল দেখবেন যেভাবে

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ৪র্থ বর্ষ রেজাল্ট ২০১৯

স্নাতক ফলাফল জানতে এখানে ক্লিক করুন nu.edu.bd/results/

 Result Link
ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনার Honours রোল ,পরীক্ষা সাল , ক্যাপচা প্রবেশ করে সাবমিট অংশে ক্লিক করলে আপনার কাংখিত অনার্স রেজাল্ট দেখতে পারবেন খুব সহজেই।

মোবাইল ফোনের Browser থেকে National University Honours 4th Year Exam Result 2020 দেখতে সমস্যা হলে এই http://nubd.info/hons.php লিঙ্কে ক্লিক করুন।

প্রকাশিত ফলাফল সম্পর্কে পরীক্ষার্থী অথবা সংশ্লিষ্ট কলেজের কোন আপত্তি/অভিযোগ থাকলে তা এক মাসের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে সংশ্লিষ্ট কলেজ/পরীক্ষার্থীকে প্রয়োজনীয় তথ্য সহ আবেদন করতে হবে। এরপর কোন আপত্তি/অভিযোগ কোন ভাবেই গ্রহণ করা হবে না। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের ৪র্থ বর্ষ অনার্স (বিশেষ) পরীক্ষার পুনঃনিরীক্ষণের বিস্তারিত তথ্য পাবেন এই লিঙ্কে।

About Sanjida Sultana 2170 Articles
Hi, I am Sanjida Sultana. I am the founder of this site. I regularly update all kind of job information of Bangladesh. I like to update all the latest job information regularly from daily newspaper and online job posting site.