FAZIL EXAM RESULT 2020

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ফাজিল প্রথম, দ্বিতীয়, তৃতীয় বর্ষ পরীক্ষার ফলাফল 2020 ইসলামিক ইউনিভার্সিটি বাংলাদেশ ফজিল পরীক্ষার রেজাল্ট ২০২০ দেখুন এখানে । ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের ফজিল স্নাতক ১ম বর্ষ রেজাল্ট এবং ২য় বর্ষ রেজাল্ট ও ৩য় বর্ষ রেজাল্ট। ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের ফাজিল পরিক্ষার রেজাল্ট ২০২০।

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে ফাজিল স্নাতক (ডিগ্রী) পাস পরিক্ষার ফলাফল সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ফাজিল স্নাতক ডিগ্রি পাস ১ম বর্ষ রেজাল্ট এবং ২য় বর্ষ রেজাল্ট ও ৩য় বর্ষ পরীক্ষার রেজাল্ট সংক্রান্ত বিজ্ঞপ্তি৷ ফাজিল স্নাতক পাস পরিক্ষার ফলাফল দেখুন এখানে।

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় তাদের ওয়েবসাইট এ ফাজিল পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকে। শুধুমাত্র ওয়েবসাইট হতেই ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ফলাফল দেখা যাবে। আপনাদের সুবিধার্থে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ফাজিল পরিক্ষার ফলাফল দেখার পদ্ধতি নীচে তুলে ধরা হলো।

ফাজিল পরিক্ষার ফলাফল দেখার পদ্ধতি    

•ফাজিল পরীক্ষার ফলাফল দেখতে নীচের লিংকে ক্লিক করুন।

•এরপর আপনার কোর্স ফাজিল অনার্স সিলেক্ট করুন।

•এরপর আপনি যে সনে ফাজিল পরিক্ষা দিয়েছেন সিলেক্ট করুন  ও আপনি কোন বর্ষের স্টুডেন্ট সিলেক্ট করুন৷

•এরপর আপনার রেজিষ্ট্রেশন নম্বর দিন এবং ক্যাপচা কোড সঠিকভাবে এন্ট্রি দিন।

•পেয়ে যাবেন আপনার ফাজিল পরিক্ষার রেজাল্ট।

ইসলামি আরবি বিশ্ববিদ্যায়ের অধীনে ফাজিল পরিক্ষার ফলাফল দেখুন এই লিংকে

 

ফাজিল রেজাল্ট 2020 সংশোধন /পুনঃমূল্যায়ন নিয়মাবলীঃ

ইসলামি আরবি বিশ্ববিদ্যায়ের অধীনে ২০১৯ সালের ফাজিল ২য়, ৩য় বর্ষ চূড়ান্ত পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষন । পরীক্ষার ফলাফল পাবার পর আপনার যদি মনে হয় যে আপনার রেজাল্ট ভুল এসেছে তাহলে আপনি ফলাফল পুনঃমূল্যায়ন / সংশোধনের এর জন্য ইসলামি আরবি বিশ্ববিদ্যায়ের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ফজিল স্নাতক ১ম বর্ষ, ২য় বর্ষ রেজাল্ট ও ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি

 

Leave a Reply

Your email address will not be published.