২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন ও ফলাফল

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন ও পুনঃনিরীক্ষণ ফলাফল । ২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণ ফলাফল। ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের নিয়মিত ও অনিয়মিত, গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের অনার্স দ্বিতীয় বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণ আবেদন ও ফলাফল ২০২০।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষন আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় বর্ষের ফলাফলে যারা কাঙ্ক্ষিত ফলাফল পায়নি তাদের পুনঃনিরীক্ষন আবেদন করার সুযোগ দেওয়া হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। প্রকাশিত বিজ্ঞপ্তির বিস্তারিত নীচে তুলে ধরা হলো।

২০২০ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল
পুনঃনিরীক্ষণের আবেদন প্রসঙ্গে নোটিশ প্রকাশ। প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে ২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণের জন্য আগামী ০৭/০৯/২০২০ তারিখ সােমবার সকাল ১০:০০ টা থেকে ০৭/১০/২০২০ তারিখ বুধবার দুপুর ০২:০০ টা পর্যন্ত Online এ আবেদন করা যাবে। ০৮/১০/২০২০ তারিখ বৃহস্পতিবার বিকাল ০৪:০০ টা পর্যন্ত সােনালী ব্যাংকের যেকোন শাখা থেকে সােনালী সেবার মাধ্যমে ব্যাংকে ফি জমা দেয়া যাবে।

পরীক্ষার্থী নিজেই www.nu.ac.bd ওয়েবসাইটে নির্ধারিত আবেদন ফরম পূরণ করে Pay Slip ডাউনলােড করতে পারবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের সঞ্চয়ী হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ সােনালী ব্যাংকের যে কোন শাখায় জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে। পত্রকোড যথাযথভাবে পূরণ করতে হবে।

Online এ আবেদনের সময়সীমাঃ

পছন্দের এলাকায় পার্টটাইম/ফুলটাইম চাকরি খুঁজে পেতে এই অ্যাপটি ইন্সটল করেএখনই আবেদন করুন

অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষন অনলাইন আবেদনের সময়সীমাঃ ০৭/০৯/২০২০ তারিখ সকাল ১০:০০ টা থেকে ০৭/১০/২০২০ তারিখ দুপুর ০২:০০ টা পর্যন্ত

সােনালী সেবার মাধ্যমে ব্যাংকে টাকা জমা দেয়ার সময়সীমাঃ  ০৮/১০/২০২০ তারিখ বিকাল ০৪:০০ টা পর্যন্ত

আবেদন ফিঃ ফলাফল পুনঃনিরীক্ষণ/নম্বর যাচাই ফি প্রতি কোর্স ৮০০/- (আটশত) টাকা।

২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল
পুনঃনিরীক্ষণের আবেদন প্রসঙ্গে বিজ্ঞপ্তি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের জন্য বিষয়ের পত্রকোড ও মােবাইল নম্বর সঠিকভাবে পূরণ করতে হবে। পুনঃনিরীক্ষণ এর ফি প্রতি কোর্স ৮০০/- (আটশত) টাকা। উল্লেখ্য ব্যাংকে ফি জমা দেয়ার পর স্বয়ক্রীয়ভাবে আবেদন টি বিশ্ববিদ্যালয়ে জমা হবে। ব্যাংকে টাকা জমার স্লিপ ও কোন কাগজপত্র জমা বা প্রেরণের প্রয়ােজন নেই।

অনার্স দ্বিতীয় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষনের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd থেকে Services Option-এ গিয়ে সােনালী সেবা পে-স্লিপ এ ক্লিক করবেন। তারপর Student Fee থেকে Rescruitning Fee সিলেক্ট করবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফল পুনঃনিরীক্ষণ এর আবেদন করতে নীচের লিংকে ক্লিক করুন

http://202.51.179.36/PMS/Student/Rescruitning.aspx 

বিঃ দ্রঃ আবেদনের সময় সঠিকভাবে মােবাইল নম্বর প্রদান করলে ব্যাংক কর্তৃক সফলভাবে টাকা জমাদানের SMS Check Status Option-এ গিয়ে আবেদনের Payment Status দেখা যাবে। national University Honours 2nd Year Board Challenge Result/ NU 2nd year Rescrutiny Result 2020.

About Sanjida Sultana 2176 Articles
Hi, I am Sanjida Sultana. I am the founder of this site. I regularly update all kind of job information of Bangladesh. I like to update all the latest job information regularly from daily newspaper and online job posting site.