বিকাশ একাউন্টে টাকা সঞ্চয় করে রাখলেই মাসে মাসে ইন্টারেস্ট পাচ্ছেন গ্রাহকগন

বিকাশ একাউন্টে টাকা সঞ্চয় রাখলে মাসে মাসে ইন্টারেস্ট পাওয়া যাচ্ছে। মোবাইল ব্যাংকিং সার্ভিস বিকাশ তাদের একাউন্ট টাকা জমালে ইন্টারেস্ট দিচ্ছে। বিকাশ একাউন্টে টাকা নিরাপদে রাখার পাশাপাশি টাকা জমিয়ে রাখলে বছরে সর্বোচ্চ ৪% পর্যন্ত ইন্টারেস্ট দিচ্ছে প্রতিষ্ঠানটি। বিকাশ অ্যাপে এ সংক্রান্ত দেয়া হয়েছে।

অ্যাপ থেকে জানা যায়, একাউন্টে ১ হাজার থেকে ৫ হাজার টাকা থাকলে বাৎসরিক ১.৫% ইন্টারেস্ট, ৫ হাজার থেকে ১৫ হাজার পর্যন্ত ২%, ১৫ হাজার থেকে ৫০ হাজার ৩%, ৫০ হাজার এর অধিক ৪% হারে ইন্টারেস্ট দিচ্ছে প্রতিষ্ঠানটি।

উদাহরণস্বরূপ, আপনার বিকাশ একাউন্টে যদি মাসজুড়ে কমপক্ষে ১ হাজার টাকা থাকে, ঐ মাসে ২টি লেনদেন করেন এবং ঐ মাসের গড় ব্যালেন্স যদি ১ হাজার থেকে ৫ টাকার মধ্যে থাকে তাহলে আপনি ঐ মাসের গড় ব্যালেন্সের উপর ১.৫% বাৎসরিক হারে ইন্টারেস্ট পাবেন।

বিকাশে ইন্টারেস্ট পাবার শর্তসমূহঃ

Grameenphone এর মাইজিপি এপ ডাউনলোড করে জিতে নিন ৩ জিবি ফ্রি ইন্টারনেট এবং ১৭০ মিনিট ফ্রি এর সাথে ১৭০ টি মেসেজ একদম ফ্রি এছাড়া ফ্রি পয়েন্ট তো থাকছেই MyGP App Download Now  নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলুন মিনিটেই, শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস!সাথে আছে আরো অ্যাপ অফার: – প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস .সর্বমোট ১৫০ টাকা বোনাস পাবেন একজন বিকাশ গ্রাহক। এছাড়া যারা একাউন্ট খুলেছেন তারাও বিকাশ এপ ডাউনলোড করে প্রথম প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! Bkash App Download Link

আপনার KYC ফরম বিকাশ কর্তৃক গৃহীত হতে হবে এবং আপনার একাউন্টটি একটিভ থাকতে হবে। মাসে কমপক্ষে আপনাকে ২টি আর্থিক লেনদেন (‘ক্যাশইন’, ‘ক্যাশআউট’, ‘ATM ক্যাশআউট’, ‘পেমেন্ট’, ‘সেন্ডমানি’ অথবা ‘মোবাইল রিচার্জ’) করতে হবে। মাসজুড়ে প্রতি দিনশেষে আপনার একাউন্টে কমপক্ষে ১ হাজার টাকা ব্যালেন্স থাকতে হবে।

মাসশেষে প্রতিদিনের গড় ব্যাল্যান্সের উপর আপনার প্রাপ্ত ইন্টারেস্টের পরিমান হিসাব করা হবে। সরকারী নিয়ম অনুযায়ী ভ্যাট এবং ট্যাক্স কর্তন সাপেক্ষ্যে বছরে দুই দফায় আপনার একাউন্টে ইন্টারেস্ট দেয়া হবে।

উপরোক্ত শর্ত পালনের মাধ্যমে সকল নতুন এবং পুরাতন বিকাশ কাস্টমাররা তাদের বিকাশ একাউন্টে ইন্টারেস্ট পাবেন। সেবাটি চালু করার জন্যে কিছুই করতে হবে না।

Leave a Reply

Your email address will not be published.