পলিটেকনিক ভর্তি রেজাল্ট – ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তি ফলাফল ২০২০

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তি ফলাফল ২০২০ পলিটেকনিক ভর্তি  রেজাল্ট ২০২১  কারিগরি শিক্ষাবোর্ডের সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তি ফলাফল 2020 বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের অধীনে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট এবং টেকনিক্যাল স্কুল এন্ড কলেজসমূহে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তি রেজাল্ট প্রকাশ। Polytechnic Institute diploma in Engineering course admission notice result  2021

২০২০-২০২১ শিক্ষাবর্ষে বাংলাদেশ কারিগরি শিক্ষা বাের্ড আওতাধীন সকল সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট, বাংলাদেশ ইনস্টিটিউট অব গ্লাস এন্ড সিরামিক, গ্রাফিক আর্টস ইনস্টিটিউট, ফেনী কম্পিউটার ইনস্টিটিউট, বাংলাদেশ সার্ভে ইনস্টিটিউট (কুমিল্লা), রাজশাহী সার্ভে ইনস্টিটিউট, ভােকেশনাল টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট (বগুড়া), নেকার (বগুড়া) এবং সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজসমূহে ০৪ (চার) বছর মেয়াদি ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং, ডিপ্লোমা-ইন-টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এবং ডিপ্লোমা-ইন-ট্যুরিজম এন্ড হসপিটালিটি কোর্সে ভর্তির ফলাফল ৩০ আগষ্ট ২০২০ প্রকাশ করা হয়েছে।

সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তি 2019  পরীক্ষার ফলাফল 30 August 2020 প্রকাশিত হবে। 2020-2021 শিক্ষা বর্ষের পলিটেকনিক ডিপ্লোমা ভর্তি রেজাল্ট ২০২০ প্রকাশ হবে কারিগরি শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে। পলিটেকনিক ভর্তি রেজাল্ট ২০২০ ১ম মেধা তালিকা দেখুন- ডিপ্লোমা ভর্তির প্রকাশিত রেজাল্ট দেখুন এখানে।

যেভাবে দেখবেন ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তি ফলাফল ২০১৯ পলিটেকনিক ভর্তি  রেজাল্ট ২০১৯

•এসএমএস এর মাধ্যমে
•অনলাইনে কারিগরি শিক্ষাবোর্ডের ভর্তি বিষয়ক ওয়েবসাইটে

ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সময়সূচি:

অন-লাইনে আবেদনের সময়সীমাঃ

১ম পর্যায়ের জন্য

ভর্তির আবেদন পক্রিয়া শুরুঃ ০৯-২৬ আগস্ট ২০২০ রবিবার থেকে

ফলাফলঃ ৩০ আগস্ট ২০২০

নিশ্চায়নের সময়সীমাঃ ৩১ আগস্ট থেকে ০৪ সেপ্টেম্বর ২০২০

২য় পর্যায়ের জন্য

ভর্তির আবেদন পক্রিয়া শুরুঃ ০৫-০৮ সেপ্টেম্বর ২০২০

মাইগ্রেশনঃ ১ম মাইগ্রেশন ১০ সেপ্টেম্বর ২০২০

ফলাফলঃ ১১ সেপ্টেম্বর ২০২০

নিশ্চায়নের সময়সীমাঃ ১১-১৪ সেপ্টেম্বর ২০২০

৩য় পর্যায়ের জন্য

ভর্তির আবেদন পক্রিয়া শুরুঃ ১৫-১৮ সেপ্টেম্বর ২০২০

মাইগ্রেশনঃ ২য় মাইগ্রেশন ২০ সেপ্টেম্বর ২০২০

ফলাফলঃ ২১ সেপ্টেম্বর ২০২০

নিশ্চায়নের সময়সীমাঃ ২১-২২ সেপ্টেম্বর ২০২০

ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির বিজ্ঞপ্তি ২০২০-২০২১ 

ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তি 2019 নির্বাচন প্রক্রিয়া :

এসএসসি পাসের রেজাল্ট, পছন্দের কম, কোটা ও অন্যান্য প্রযােজ্য শর্তের ভিত্তিতে প্রার্থীর প্রতিষ্ঠান -টেকনােলজি নির্বাচন করা হবে।

অপেক্ষমান তালিকা প্রণয়ন :

•মােট আসন সংখ্যা অনুযায়ী মেধা, পছন্দের ক্রম ও কোটাভিত্তিক তালিকা প্রণয়নের পাশাপাশি একটি অপেক্ষমান তালিকা প্রণয়ন করা হবে।

•মেধাক্রম অনুযায়ী ভর্তিকৃত প্রার্থী পছন্দের ক্রমানুসারে প্রতিষ্ঠান/টেকনােলজিভিত্তিক মাইগ্রেশনের সুযােগ পাবে।

•মেধা তালিকা অনুযায়ী ভর্তির সময়সীমা অতিক্রান্ত হওয়ার পর প্রতিষ্ঠান/টেকনােলজিভিত্তিক শূন্য আসনে অপেক্ষমান তালিকা হতে মেধা, পছন্দক্রম ও কোটার ক্রমানুসারে ভর্তি করা হবে।

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তি ফলাফল ২০২৯ পলিটেকনিক ভর্তি  রেজাল্ট ২০২০  কারিগরি শিক্ষাবোর্ডের সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তি ফলাফল 2020 বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের অধীনে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট এবং টেকনিক্যাল স্কুল এন্ড কলেজসমূহে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তি রেজাল্ট।

 

Leave a Reply

Your email address will not be published.