গুগল ক্লাসরুম অ্যাপসে অনার্স-মাস্টার্সের পরীক্ষা নেবে রাজশাহী কলেজ

শনিবার (২১ নভেম্বর) কলেজের অধ্যক্ষ মো. হবিবুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। করোনাভাইরাসের সংক্রমণের কারণে ১৮ মার্চ থেকে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি চলছে। সরকারের সর্বশেষ ঘোষণা অনুযায়ী আগামী ১৯ ডিসেম্বর পর্যন্ত ছুটি থাকবে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো। এই অবস্থায় পড়াশোনা চলছে অনলাইনে। এই করোনাকালে রাজশাহী কলেজে অনার্স ও মাস্টার্স শ্রেণিতে অধ্যয়নরত শিক্ষার্থীদের ইনকোর্স পরীক্ষা, অ্যাসাইনমেন্ট ও নির্বাচনী পরীক্ষা হবে। এসব পরীক্ষা নেওয়া হবে গুগল ক্লাসরুম অ্যাপসের (Google Classroom Apps) মাধ্যম।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজশাহী কলেজ প্রশাসনের উদ্যোগে, বিভাগীয় প্রধানসহ শিক্ষকদের অংশগ্রহণে গুগল ক্লাসরুম অ্যাপসের ব্যবহার–সম্পর্কিত প্রশিক্ষণ কার্যক্রম সম্পন্ন হয়েছে। National University Honoure 4th Year Routine Download Link

 

এরই পরিপ্রেক্ষিতে ২৮ নভেম্বর থেকে অনার্স ও মাস্টার্স শ্রেণির শিক্ষার্থীদের ইনকোর্স পরীক্ষা, অ্যাসাইনমেন্ট ও নির্বাচনী পরীক্ষা গ্রহণের প্রয়োজনীয় ব্যবস্থা করার জন্য সব বিভাগীয় প্রধানকে অনুরোধ জানানো হয়েছে। এ লক্ষ্যে কোর্সভিত্তিক রুটিন প্রস্তুত করে কলেজ প্রশাসনকে অবহিত করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

 

About Sanjida Sultana 2176 Articles
Hi, I am Sanjida Sultana. I am the founder of this site. I regularly update all kind of job information of Bangladesh. I like to update all the latest job information regularly from daily newspaper and online job posting site.