কারিগরি-বাউবি থেকে এইচএসসি পাস পরীক্ষার্থীদের ট্রান্সস্ক্রিপ্ট জমা দিতে হবে বোর্ডে

কারিগরি শিক্ষা বোর্ড, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হওয়া ২০২০ সালের এইচএসসি পরীক্ষার্থীদের প্রবেশপত্রের ফটোকপি, নম্বরপত্র ও জেএসসি বা জেডিসি পরীক্ষার একাডেমিক ট্রান্সস্ক্রিপ্ট জমা দেয়ার নির্দেশ দিয়েছে ঢাকা বোর্ড। আগামী ২৫ নভেম্বরে মধ্যে বোর্ডের পরীক্ষা শাখায় এসব কাগজপত্র জমা দিতে হবে।

ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড থেকে স্কুলগুলোকে এ নির্দেশনা দেয়া হয়েছে। একইসাথে শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

জানা গেছে, তালিকায় উল্লেখিত ছাত্র-ছাত্রীদের এইচএসসির প্রবেশপত্রের ফটোকপির সাথে এসএসসি ও সমমানের পরীক্ষার একাডেমিক ট্রান্সক্রিপ্ট বা নম্বরপত্র এবং জেএসসি বা জেডিসি পরীক্ষার একাডেমিক ট্রান্সক্রিপ্ট একত্রে পিন করে এইচএসসির রোল অনুযায়ী সাজিয়ে ২৫নভেম্বরের মধ্যে বোর্ডর কম্পিটার শাখায় জমা দিতে বলা হয়েছে।

এইচএসসি ২০২০-এর প্রবেশপত্রের ফটোকপির সাথে এসএসসি/সমমান পরীক্ষার একাডেমিক ট্রান্সক্রিপ্ট/নম্বরপত্র এবং জেএসসি/জেডিসি পরীক্ষার একাডেমিক ট্রান্সক্রিপ্ট একত্রে সংযুক্ত (পিন আপ) করে এইচএসসি রোল অনুযায়ী, সাজিয়ে ২৫/১১/২০২০ তারিখের মধ্যে বোর্ডের কম্পিউটার শাখায় জমা দিতে হবে।

 

Leave a Reply

Your email address will not be published.