অনার্স ৪র্থ বর্ষ (বিশেষ) মৌখিক/ব্যবহারিক পরীক্ষা সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষ (বিশেষ) মৌখিক/ব্যবহারিক পরীক্ষা সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১১-২০১২ এবং ২০১২-২০১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষ (বিশেষ) মৌখিক/ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণকারী যে সকল পরীক্ষার্থীদের মাঠকর্ম/ টার্ম পেপার রয়েছে তাঁদের প্রাপ্ত নম্বরসহ যাবতীয় তথ্যাদি সংশ্লিষ্ট পরীক্ষা কেন্দ্রের সাথে যোগাযোগ করে অধ্যক্ষ মহােদয়ের ই-মেইলে পাঠানাের জন্য অনুরােধ করা হলো।

নম্বরপত্রের ম্যানুয়াল কপি কলেজে সংরক্ষণ করে ০১টি কপি জনাব মােঃ কুদরত আলী, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক, অনার্স পাট-০৪, জাতীয় বিশ্ববিদ্যালয়, গাজীপুর- ১৭০৪ এ ঠিকানায় (খামের উপর মাঠকর্ম/ টার্ম পেপার/ অনার্স ৪র্থ বর্ষ বিশেষ পরীক্ষা- ২০১৮ লিখে) প্রেরণের জন্য অনুরােধ করা হয়েছে।

বিঃ দ্রঃ কেন্দ্র সমূহে প্রেরিত মার্কশীটে উল্লেখিত কেন্দ্র কোড ব্যবহার করে শুধুমাত্র ২০১৮ সালের অনার্স ৪র্থ (বিশেষ) পরীক্ষা সম্পন্নের জন্য কলেজ কেন্দ্রকে অনুরােধ করা হলাে।

Leave a Reply

Your email address will not be published.